31.1 C
Bārāsat
Saturday, September 25, 2021
Home Politics বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতির বাড়ির সামনে বোমা বিষ্ফোরন !!

বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতির বাড়ির সামনে বোমা বিষ্ফোরন !!

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : অবিশ্বাস্য হলেও সত্য যে, মনে হয় বাগদাতে এই প্রথম কোন রাজনৈতিক দলের নেত্রী তথা বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতির বাড়ির সামনে একাধিক বোমা বিস্কোরনের ঘটনা ঘটলো। এমনটাই অভিযোগ করলেন বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়।

সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো পঞ্চায়েত সমিতির সভাপতির বাড়িটি একেবারে বিডিও অফিস সংলগ্ন। রীতিমত সিসি টিভির আওতায় রয়েছে সভাপতি গোপা রায়ের বাড়ি, ঠিক এমন একটা জায়গায় একাধিক বোমার বিষ্ফোরন ঘটিয়ে নির্বিঘ্নে চলে যাওয়া ঘটনা অবাক করেছে রাজনৈতিক নেতৃত্ব সহ সাধারণ মানুষেরও।

এ ব্যাপারে বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায় বলেন, গতকাল রাত এগারোটা সাড়ে এগারোটার নাগাদ রাত্রি কালীন খাওয়া দাওয়া করা কালীন তিনি তার বাড়ির সামনে একটা বোমার বিষ্ফোরনের শব্দ পান এবং সিসি টিভি ক্যামেরাতে কোন মানুষ দেখতে না পেলেও প্রচুর ধোঁয়া দেখতে পান ওই সময়ে তিনি থানার মেজবাবুর সঙ্গে ঈদের মিটিং সংক্রান্ত ব্যাপারে কথা বলছিলেন, তার কয়েক মিনিট বাদে আবারও দুটি বোমার বিষ্ফোরন ঘটে বলে জানান গোপা দেবী।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাগদা থানার পুলিশ। পরদিন দুপুরে পুলিশ তার বাড়ির পাশ থেকে দুটি কোটা বোমা উদ্ধার করে বলেও জানান তিনি। সিসি টিভি ক্যামেরাতে যদিও কোন মানুষের ছবি দেখতে পাননি সে কারনে সরাসরি নাম প্রকাশ না করে আকার ইঙ্গিতে বুঝিয়ে দেন তাঁর সন্দেহের তীর দলেরই একাংশের কতিপয় ব্যক্তির দিকেই। যাদেরকে তিনি ড্রেন সংক্রান্ত ব্যাপারে নাকি ইতিপূর্বে হকষ্টিক ও মেশিন নিয়ে দলবল সহকারে তাঁর বাড়ির আশপাশে ঘুরতে দেখেছিলেন। 

গত পরশু ভোর তিনটি ছত্তিশ মিনিটে নাকি কে বা কারা দুটো কৌটা বোমা নিক্ষেপ করেছিল কিন্তু সেটা বাষ্ট হয়নি যা তিনি পরের দিন সিসি টিভি ক্যামেরার ফুটেজ থেকে দেখেছেন। জানা গেছে এ ব্যপারে এখনো কোন প্রকার মামলা দায়ের তিনি করেননি উর্ধ্বতন নেত্রবৃন্দের সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন তিনি।বাগদা পঞ্চায়েত সমিতির সহঃ সভাপতি তরুন ঘোষ ও কোঅডিনেটর তথা পঞ্চায়েত সমিতির সদস্যা প্রতিমা রায় ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, এই ঘটনা অপ্রত্যাশিত। বিষয়টি তাঁরাও দলের উর্ধ্বতন নেত্রবৃন্দের জানিয়েছেন, তাদের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাগদা পূর্ব ব্লক তৃনমুল কংগ্রেসের সভাপতি তথা জেলা পরিষদের সদস্য পরিতোষ কুমার সাহা বলেন, তিনি এ বিষয়ে কিছুই জানেন না। বাগদার অঞ্চল সভাপতি তথা পঞ্চায়েত সদস্য সঞ্জিত সর্দার বলেন, শুনছি কে বা কারা নাকি সভাপতির বাড়ির সামনে পটকা না বোমা ফাটিয়েছে ওনার বাড়িতে সিসি টিভি ক্যামেরা আছে এবং তাঁর বাড়ি থেকে ঢিল ছোড়া দুরত্বে বিডিও অফিস সেখানে বড় সিসি টিভি ক্যামেরা রয়েছে পুলিশ এর ফুটেজ সংগ্রহ করে দেখলেই তো সব বেরিয়ে যাবে। আর ওনার হীনমন্যতার কারনে এই দায় অন্যের ঘাড়ে চাপিয়ে দিতে চাইছেন।
ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি কিংকর মন্ডল বলেন, এ বিষয়ে তিনি কিছু জানতেন না। তবে তিনি বলেন ঘটনাটি খুবই দুঃখজনক। এর সঠিক পুলিশি তদন্ত পূর্বক দোষী ব্যক্তিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিও জানান তিনি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Weather Report

Bārāsat
haze
31.1 ° C
32 °
31.1 °
80 %
0kmh
75 %
Sat
33 °
Sun
33 °
Mon
30 °
Tue
27 °
Wed
29 °
- Advertisment -

Most Popular

প্রেমিকার ডাকে সাড়া দিতে গিয়ে আর বাড়ি ফেরা হল না প্রেমিক দীপকের।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক :  প্রেমিকার ডাকে সাড়া দিতে গিয়ে আর বাড়ি ফেরা হল না প্রেমিকের। মৃত দীপক...

আট দলীয় ডে-নাইট নক আউট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হেলেঞ্চা হাইস্কুল মাঠে।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক :  বাগদা পশ্চিম ব্লক তৃনমুল কংগ্রেসের সভাপতি শিক্ষক অঘোর চন্দ্র হালদারের অনুপ্রেরণায় এবং অঘোর...

সারা বাংলা মিড মিল কর্মী ইউনিয়নের বাগদা ব্লক করিটির ডেপুটেশন বিডিওতে।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : সারা বাংলা মিড মিল কর্মী ইউনিয়নের বাগদা ব্লক করিটির সদস্যারা তাদের জন্য...

সেদিন বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ায় শেষ ঘোরা হল নজরুল সাহাজীর।

না ফেরার দেশে নজরুল সাহাজী। মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : বন্ধুদের সাথে ঘুরতে...