30.6 C
Bārāsat
Saturday, September 25, 2021
Home Politics বিজেপির এমএলএ বিশ্বজিৎ দাসের তৃনমুলে যোগদান। খুশির জোয়ার তৃনমুলের অন্দরে।

বিজেপির এমএলএ বিশ্বজিৎ দাসের তৃনমুলে যোগদান। খুশির জোয়ার তৃনমুলের অন্দরে।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : ঘরের ছেলে ফিরলো ঘরেই। সোজাসুজি বলতে গেলে তৃনমুল কংগ্রেসের দু’বারের বিধায়ক তৃতীয় বারে দলের কতিপয় নেতৃত্বের প্রতি অভিমান করে বিজেপিতে যোগ দিয়ে বনগাঁ ছেড়ে বাগদা বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে বিধায়ক হন তিনি। তৃতীয় বার তিনি বাগদার বিজেপির বিধায়ক হয়েও মন বসাতে পারেননি বিজেপিতে।

বিজেপি নেতৃত্বের উপর আস্থা রাখতে পারেন তিনি। দিদির স্নেহধন্য বিশ্বজিৎ দাস শুধু স্নেহের টানেই নয়, বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উন্নয়নের আদর্শে অনুপ্রাণিত হয়ে তার উন্নয়ন মূলক কর্মকাণ্ডে নিজে সামিল হতে পুররায় ফিরে এলেন তৃনমুলে। আজ তৃণমূল কংগ্রেস ভবনে তার হাতে দলীয় পতাকা তুলে দেন, দলের অন্যতম স্তম্ভ শিল্প মন্ত্রী পার্থ চ্যাটার্জি, তৃনমুল মহিলা কংগ্রেসের সভানেত্রী ডাঃ কাকলি ঘোষ দস্তিদার ও বনগাঁ সাংগঠনিক জেলার সভানেত্রী আলো রানী সরকাররা।

বিশ্বজিৎ বাবুর বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে যোগদানের ব্যাপারে বাগদা পঞ্চায়েত সমিতির সহঃসভাপতি তরুন ঘোষ, সদস্য প্রতিমা রায় ও পশ্চিম ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অঘোর চন্দ্র হালদাররা বলেন, দলের সুপ্রিমো মমতা ব্যানার্জি ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জির সম্মতিক্রমে বিশ্বজিৎ বাবু দলে যোগ দেওয়ায় তারা আন্তরিক ভাবে খুশি।

তারা বলেন বাগদা বিধানসভায় দলীয় এমএলএ ছিল না এবার এমএলএ পাওয়াতে এলাকার মানুষের প্রভূত উন্নতি সাধিত হবে। বাগদা পূর্ব ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা জেলা পরিষদের সদস্য পরিতোষ কুমার সাহার কাছে তার প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে তিনি শারিরিক ভাবে অসুস্থ থাকার কারণে কিছুই বলতে চাননি।বিজেপি থেকে তৃণমূল কংগ্রেসে যোগদানের পর এমএলএ বিশ্বজিৎ দাসের প্রতিক্রিয়া জানতে চেয়ে ফোন করা হলে তাঁকে ফোনে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Weather Report

Bārāsat
moderate rain
30.6 ° C
30.6 °
30 °
85 %
2.1kmh
75 %
Sat
32 °
Sun
33 °
Mon
31 °
Tue
29 °
Wed
32 °
- Advertisment -

Most Popular

প্রেমিকার ডাকে সাড়া দিতে গিয়ে আর বাড়ি ফেরা হল না প্রেমিক দীপকের।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক :  প্রেমিকার ডাকে সাড়া দিতে গিয়ে আর বাড়ি ফেরা হল না প্রেমিকের। মৃত দীপক...

আট দলীয় ডে-নাইট নক আউট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হেলেঞ্চা হাইস্কুল মাঠে।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক :  বাগদা পশ্চিম ব্লক তৃনমুল কংগ্রেসের সভাপতি শিক্ষক অঘোর চন্দ্র হালদারের অনুপ্রেরণায় এবং অঘোর...

সারা বাংলা মিড মিল কর্মী ইউনিয়নের বাগদা ব্লক করিটির ডেপুটেশন বিডিওতে।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : সারা বাংলা মিড মিল কর্মী ইউনিয়নের বাগদা ব্লক করিটির সদস্যারা তাদের জন্য...

সেদিন বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ায় শেষ ঘোরা হল নজরুল সাহাজীর।

না ফেরার দেশে নজরুল সাহাজী। মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : বন্ধুদের সাথে ঘুরতে...