31.1 C
Bārāsat
Saturday, September 25, 2021
Home Politics দলের বিশেষ নেতার প্রতিবন্ধকতার বেড়াজাল টপকে সংখ্যালঘু সেলের সফল রক্তদান শিবির অনুষ্ঠিত...

দলের বিশেষ নেতার প্রতিবন্ধকতার বেড়াজাল টপকে সংখ্যালঘু সেলের সফল রক্তদান শিবির অনুষ্ঠিত হল হেলেঞ্চায়।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : বাগদা ব্লকের হেলেঞ্চা বাজারের ত্রিকোণ পার্ক চত্বরে জেলা সংখ্যালঘু সেলের নির্দেশে বাগদা পূর্ব ও পশ্চিম ব্লক তৃণমূল সংখ্যালঘু সেলের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হল এক স্বেচ্ছা রক্তদান শিবির।

আজ তৃণমূল সংখ্যালঘু সেলের এই স্বেচ্ছা রক্তদান শিবিরে বিশিষ্ট ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন, উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের জেলা সভাপতি সরদার ইলিয়াস আলী, বনগাঁ লোকসভা সংসদীয় সভাপতি রাজ্জাক মোল্লা, সংসদীয় সহ-সভাপতি শাহাদত মন্ডল,

বাগদা বিধানসভা তৃনমূল কংগ্রেসের চেয়ারম্যান তথা বাগদা পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তরুণ ঘোষ,
বাগদা বিধানসভার কো-অর্ডিনেটর প্রতিমা রায়, অবজারভার রামচন্দ্র বোস, জেলা পরিষদের সদস্যা অর্চনা বোস, বাগদার তৃনমুল কংগ্রেসের বাগদা পশ্চিম ব্লক সভাপতি অঘোর হালদার, পঞ্চায়েত সমিতির সদস্যা ভানুমতি বালা, অরুপ পাল, বাগদার

পঞ্চায়েত প্রধান অঞ্জলি রায়, কংকন হালদার, প্রদীপ বিশ্বাস, সৌগত বাগচী, বিশিষ্ট সাংবাদিক উত্তম কুমার সাহা, উত্তম রায়, ছাত্র নেতা প্রভাষ দাস, বাগদা পূর্ব ব্লক সংখ্যালঘু সেলের সভাপতি ইব্রাহিম মন্ডল ও পশ্চিম ব্লকের সভাপতি সাহাজুর মন্ডল সহ বাগদা ব্লকের সংখ্যালঘু সেলের নটি আঞ্চলিক সভাপতিগন।

অনুষ্ঠান মঞ্চে বাগদা ব্লকের তৃনমুল কংগ্রেসের সকল নেতৃত্বের দেখা মিললেও বাগদার পূর্ব ব্লক সভাপতি তথা জেলা পরিষদের সদস্য পরিতোষ কুমার সাহাকে দেখা যায়নি কেন এই প্রশ্নের জবাবে আয়োজক কমিটির অন্যতম বাগদা ব্লক তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের পূর্ব ব্লক সভাপতি ইব্রাহিম মন্ডল জানান,

বাগদা পূর্ব ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি পরিতোষ কুমার সাহা বয়রা, বাগদা, হেলেঞ্চা, কনিয়াড়া ১ ও মালিপোতা অঞ্চলের মানুষের কাছে এই রক্তদান শিবিরে আসতে নিষেধ করে বলেছেন, সংখ্যালঘু সেল গাই মাখে না মাথায় মাখে ?

এটা নাকি তৃণমূল কংগ্রেসের কোন সংগঠন না। এই বক্তব্যের নাকি একাধিক প্রমান তার কাছে আছে। এ ব্যাপারে পরিতোষ বাবু তাঁর প্রতিক্রিয়া জানিয়ে বলেন, এসব করে বেড়ানোর মত সময় তার হাতে নেই। আর ইব্রাহিম মন্ডল তো টাকা তুলে বেড়াই, দলটাই ঠিক মত করেনি, আর তার অনুষ্ঠানে যাব আমি ? যার ইচ্ছে হবে মাইনরিটি সেল করবে, আর যার ইচ্ছে হবে তৃনমুল কংগ্রেস করবে।

সংখ্যালঘু সেলের রনঘাট অঞ্চল সভাপতি নাসির বিশ্বাস বলেন, পরিতোষ সাহা জানেনই না মাইনরিটি সেল বলে তৃনমুল কংগ্রেসের সংগঠন আছে। যার জেলা সভাপতি আজ রক্তদান শিবিরে এসেছিলেন।

তিনি অভিযুক্তের সরাসরি নাম উল্লেখ না করে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রক্তদান শিবিরে যারা আসবেন তারা নাকি সরকারী সকল সুবিধা থেকে বঞ্চিত হবে বলেও হুমকি দিয়েছেন তিনি।

ইব্রাহিম মন্ডল আরও বলেন, দলেরই অভ্যন্তরে এদের প্রতিবন্ধকতার বেড়াজাল টপকে করোনা কালে গ্রীষ্মকালীন রক্ত সংকট মোচনের লক্ষ্যে বাগদা ব্লক তৃণমূল সংখ্যালঘু সেল তার ঠিকই লক্ষ্যে পৌঁছাতে পেরেছে। এই রক্তদান শিবিরে আজ মোট ৬১ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্ত দান করেছেন।

রক্ত দাতাদের মধ্যে অন্যতম এবং এই রক্তদান শিবিরে বিশেষ ভাবে সম্বর্ধিত আনারুল দফাদার এক প্রশ্নের জবাবে বলেন, আমি কংগ্রেস করি বলে তৃনমুল বা বিজেপির রক্তদান শিবিরে এসে রক্তদান করা যাবে না এই নীতিতে তিনি বিশ্বাসী নন।

এবার নিয়ে তিনি ২০তম বার রক্তদান করলেন। যখনই কোন রক্তদান শিবিরে তাঁর ডাক পড়ে তিনি হাজির হন, রক্তদান মানে জীবন দান, সেখানে কোন দলমত জাতি ধর্মের কোন গুরুত্ব তাঁর কাছে নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Weather Report

Bārāsat
haze
31.1 ° C
32 °
31.1 °
80 %
0kmh
75 %
Sat
33 °
Sun
33 °
Mon
30 °
Tue
27 °
Wed
29 °
- Advertisment -

Most Popular

প্রেমিকার ডাকে সাড়া দিতে গিয়ে আর বাড়ি ফেরা হল না প্রেমিক দীপকের।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক :  প্রেমিকার ডাকে সাড়া দিতে গিয়ে আর বাড়ি ফেরা হল না প্রেমিকের। মৃত দীপক...

আট দলীয় ডে-নাইট নক আউট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হেলেঞ্চা হাইস্কুল মাঠে।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক :  বাগদা পশ্চিম ব্লক তৃনমুল কংগ্রেসের সভাপতি শিক্ষক অঘোর চন্দ্র হালদারের অনুপ্রেরণায় এবং অঘোর...

সারা বাংলা মিড মিল কর্মী ইউনিয়নের বাগদা ব্লক করিটির ডেপুটেশন বিডিওতে।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : সারা বাংলা মিড মিল কর্মী ইউনিয়নের বাগদা ব্লক করিটির সদস্যারা তাদের জন্য...

সেদিন বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ায় শেষ ঘোরা হল নজরুল সাহাজীর।

না ফেরার দেশে নজরুল সাহাজী। মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : বন্ধুদের সাথে ঘুরতে...