30.6 C
Bārāsat
Monday, July 26, 2021
Home Politics তৃণমূল কংগ্রেস প্রার্থীর হার, কতিপয় দলীয় পদাধিকারীর বিরুদ্ধে গাদ্দারির অভিযোগ, পঞ্চায়েত সমিতির...

তৃণমূল কংগ্রেস প্রার্থীর হার, কতিপয় দলীয় পদাধিকারীর বিরুদ্ধে গাদ্দারির অভিযোগ, পঞ্চায়েত সমিতির অফিসে তালা।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : রাজ্যে যখন বয়ে যাচ্ছে সবুজ ঝড়, ঠিক সেই মুহূর্তে বনগাঁ মহকুমায় ফুটতে শুরু করেছে পদ্ম ! তারই ধারাবাহিকতায় এক কালের তৃনমুল কংগ্রেসের শক্ত ঘাঁটি বাগদায়ও ফুঁটে উঠলো পদ্ম।

যদিও ঘাস বনে পদ্ম ফোঁটার ব্যাপারে দলীয় কিছু পদাধিকারীর হাত রয়েছে বলে দাবি বাগদা বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী পরিতোষ কুমার সাহা সহ তাঁর অনুগামীদের। দলে থেকে দল বিরোধী কাজ করার অপরাধে স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীদের আদালতে বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়, সহ-সভাপতি তরুন ঘোষ ও পঞ্চায়েত সমিতির সদস্যা প্রতিমা রায় আজ কাঠগড়ায়।

এই ঘটনাকে কেন্দ্র করেই রীতিমতো উত্তেজনা ছড়িয়েছে এলাকার সর্ব্বত্রই। যার ফলে গত সোমবার সকালে বাগদা ব্লকের অসংখ্য তৃনমুল কংগ্রেসের কর্মী সমর্থকরা ৯৪নং বাগদা বিধানসভার তৃণমূল কংগ্রেসের বিজিত প্রার্থী পরিতোষ কুমার সাহার বাড়ি থেকে শ্লোগানে শ্লোগানে মুখরিত এক বিক্ষোভ মিছিল বাগদা পঞ্চায়েত সমিতির অফিসের সামনে এসে সভাপতি গোপা রায়, সহসভাপতি তরুন ঘোষ ও পঞ্চায়েত সমিতির দলীয় সদস্যা প্রতিমা রায়ের দল থেকে বহিষ্কারের দাবী জানিয়ে শ্লোগান দিতে থাকে।

উক্ত বিক্ষোভকারীরা পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহসভাপতির গেটে তালা ঝুলিয়ে দেয় এবং তাদের দাবিদাওয়া সম্বলিত একাধিক পোষ্টার পঞ্চায়েত সমিতির দেওয়ালে লাগিয়ে দেয়।

এ ব্যাপারে ৯৪নং বাগদা বিধানসভার তৃণমূল কংগ্রেসের বিজিত প্রার্থী পরিতোষ কুমার সাহা তার প্রতিক্রিয়া জানিয়ে বলেন, বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়, সহ-সভাপতি তরুন ঘোষ ও পঞ্চায়েত সমিতির সদস্যা প্রতিমা রায় দলের মধ্যে থেকে দলের পদ আঁকড়ে থেকে বার বার দল বিরোধী কাজ করে চলেছেন, বিজেপির সংগে গোপনে যোগাযোগ করে তাকে ফেল করিয়েছে, ইতি পূর্বে উপেন বাবুকেও একইভাবে ফেল করিয়েছিলেন তারা। তিনি আরও বলেন, জেলা নেতৃত্বকে বলেছি এদেরকে দল থেকে বহিষ্কার করা না হলে বাগদাতে এই ঘটনার পুনরাবৃত্তি বার বার হবে।

পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায় বলেন, তিনি মোটেও দল বিরোধী কাজ করেননি। কবে কখন কোথায় প্রগ্রাম এমন কোন সিডিউলই ছিন না, তারপরেও তিনি একাধিক প্রোগ্রামে গেছেন, দলের হয়ে ভোট প্রচার করেছেন। দলের জয় কামনায় তিনি কামাখ্যা মায়ের মন্দিরে মানতও করেছেন। তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

সহসভাপতি তরুন ঘোষ বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ অসত্য। তাঁর ভোট কেন্দ্র বা তিনি যে এলাকার অবজারভার সেখানে রীতিমত লিড রয়েছে, অথচ অভিযোগকারী প্রার্থীর নিজের ভোট কেন্দ্রে তাঁর লিড নেই, তবে সেখানেও কি তিনি ভোট দিতে নিষেধ করে এসেছিলেন ? পাল্টা প্রশ্ন তরুন ঘোষের।

সর্বশেষ অভিযুক্ত প্রতিমা রায় বলেন, তাঁর বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। সার্জিক্যাল অপরেশন করার পর তিনি দেড় মাস যাবৎ বেড রেষ্টে আছেন, তিনি ঘর থেকেই বের হননি তাহলে অপপ্রচার চালালেন কিভাবে ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Weather Report

Bārāsat
haze
30.6 ° C
30.6 °
30 °
81 %
1.5kmh
75 %
Sun
31 °
Mon
34 °
Tue
33 °
Wed
28 °
Thu
29 °
- Advertisment -

Most Popular

বাগদায় মাইনরিটি সেলকে আরো শক্তিশালী করতে ৯টা অঞ্চল কমিটির অনুমোদন।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : বাগদা ব্লকে তৃনমুল কংগ্রেসের মাইনরিটি সেলকে আরো শক্তিশালী করতে ব্লকের ৯টা অঞ্চলের ৯জনকে...

বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতির বাড়ির সামনে বোমা বিষ্ফোরন !!

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : অবিশ্বাস্য হলেও সত্য যে, মনে হয় বাগদাতে এই প্রথম কোন রাজনৈতিক দলের নেত্রী...

উৎকোচ চাওয়া কে কেন্দ্র করে উন্নয়নে বাধা, তৃণমূল কংগ্রেসের দু’গ্রুপের গোষ্ঠীদ্বন্দ্ব চরমে বাগদায়। বড়সড় সংঘর্ষ এড়াতে পুলিশি হস্তক্ষেপ।

মর্নিংভিউ ওয়েব ডেস্ক : পি ডব্লিউ ডি এর ঠিকাদরের নিকট থেকে বিশেষ সুবিধা গ্রহণের চেষ্টাকে কেন্দ্র করে বাগদাতে তৃনমুল কংগ্রেসের দু'গ্রুপের গোষ্ঠী...

পেট্রোল, ডিজেল ও গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে অবস্থান বিক্ষোভ।

কুড়ুলিয়া বাজারে বাগদা পূর্ব ব্লক তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ। মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : পেট্রোল, ডিজেল ও গ্যাসের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে...