30.6 C
Bārāsat
Saturday, September 25, 2021
Home Politics উৎকোচ চাওয়া কে কেন্দ্র করে উন্নয়নে বাধা, তৃণমূল কংগ্রেসের দু'গ্রুপের গোষ্ঠীদ্বন্দ্ব চরমে...

উৎকোচ চাওয়া কে কেন্দ্র করে উন্নয়নে বাধা, তৃণমূল কংগ্রেসের দু’গ্রুপের গোষ্ঠীদ্বন্দ্ব চরমে বাগদায়। বড়সড় সংঘর্ষ এড়াতে পুলিশি হস্তক্ষেপ।

মর্নিংভিউ ওয়েব ডেস্ক : পি ডব্লিউ ডি এর ঠিকাদরের নিকট থেকে বিশেষ সুবিধা গ্রহণের চেষ্টাকে কেন্দ্র করে বাগদাতে তৃনমুল কংগ্রেসের দু’গ্রুপের গোষ্ঠী দ্বন্দ্ব উঠেছে চরমে।

জানা গেছে বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়ের সমর্থিত ছেলেরা নাকি

ফাইল চিত্র

বিডিও অফিসের সামনে কর্মরত ঠিকাদার ড্রেনের কাজে নাকি নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহার করছিল এই জন্য তারা কিছু উৎকোচ দাবি করেছিল এমনটাই অভিযোগ ঠিকাদার ও তৃনমুল কংগ্রেসের একাংশের নেতৃত্বের।

উন্নয়ন মূলক কর্মকাণ্ডে বাধার খবর পেয়ে অপর পক্ষ বাগদা পূর্ব ব্লক সভাপতি তথা জেলা পরিষদের সদস্য পরিতোষ কুমার সাহা সমর্থিত বাগদা অঞ্চল সভাপতি সঞ্জিত সর্দার তার দলবল নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে গোপার সমর্থকদের সাথে বচচসায় জড়িয়ে পড়ে যা পরে বড় ধরনের রক্ত-ক্ষয়ী সংঘর্ষের দিকে এগোচ্ছিলো।

খবর পেয়ে বাগদা থানার পুলিশ বিডিও অফিসের সামনের এক মহিলার চায়ের দোকানের মধ্য থেকে মারামারির উদ্দেশ্যে জমা করা এক বান্ডিল কোদালের আছাড় উদ্ধারও করে।

উক্ত কাজের ঠিকাদার জানান, বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়ের ছেলেরা নাকি উৎকোচ দাবি করেছিল। বাগদা ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি কিংকর মন্ডল ও তৃনমুল কংগ্রেসের অঞ্চল সভাপতি সঞ্জিত সর্দারের অভিযোগ, পঞ্চায়েত সমিতির সভাপতির অবৈধ অস্ত্রধারী ছেলেরা উৎকোচ না পেয়ে বড়সড় সংঘর্ষের উদ্দেশ্যে এই সকল লাঠি উক্ত চায়ের দোকানে জমা করেছিল যা তারা থানার সহযোগিতায় বান চাল করে দিয়েছে।


বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়ের বক্তব্য তার ছেলেরা নির্দোষ, বরং পঞ্চায়েত নেতা সঞ্জিত সর্দার ও যুবনেতা কিংকর মন্ডল অবৈধ অস্ত্র ও হকষ্টিক সহকারে বেশ কয়েক জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে ওপেন ঘুরে বেড়াতে তিনি নিজের চোখে দেখেছেন এবং তারা নিত্যদিন উন্নয়ন মূলক কর্মকাণ্ডে বাধা সৃষ্টি করছে। তিনি আরও জানান উক্ত ব্যক্তির বিরুদ্ধে বিভিন্ন ভাবে অর্থ আত্মসাতের বিষয় এসডিও সাহেবকে জানিয়েছেন। তিনি আরও বলেন, সঞ্জিত সর্দার ও কিংকর মন্ডল কে ? এখানে তারা কেন ? এসব কাজের দেখভাল প্রশাসন করবে, বিডিও অফিসের বা পিডব্লিউডির ইঞ্জিনিয়ার করবে।

কাজটি সঠিকভাবে হচ্ছে না এ মর্মে তার পক্ষ থেকে ফোনে পিডব্লিউডির ইঞ্জিনিয়ারকে জানালেও তিনি ঘটনাস্থলে উপস্থিত হননি। বিডিও অফিসের ইঞ্জিনিয়ার ঘটনাস্থলে এসেছিলেন কি না জানতে চাওয়া হলে তিনি বলেন, সেটা তিনি আজ বিলম্বে অফিসে আসার কারণেই বলতে পারবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Weather Report

Bārāsat
moderate rain
30.6 ° C
30.6 °
30 °
85 %
2.1kmh
75 %
Sat
32 °
Sun
33 °
Mon
31 °
Tue
29 °
Wed
32 °
- Advertisment -

Most Popular

প্রেমিকার ডাকে সাড়া দিতে গিয়ে আর বাড়ি ফেরা হল না প্রেমিক দীপকের।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক :  প্রেমিকার ডাকে সাড়া দিতে গিয়ে আর বাড়ি ফেরা হল না প্রেমিকের। মৃত দীপক...

আট দলীয় ডে-নাইট নক আউট ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হেলেঞ্চা হাইস্কুল মাঠে।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক :  বাগদা পশ্চিম ব্লক তৃনমুল কংগ্রেসের সভাপতি শিক্ষক অঘোর চন্দ্র হালদারের অনুপ্রেরণায় এবং অঘোর...

সারা বাংলা মিড মিল কর্মী ইউনিয়নের বাগদা ব্লক করিটির ডেপুটেশন বিডিওতে।

মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : সারা বাংলা মিড মিল কর্মী ইউনিয়নের বাগদা ব্লক করিটির সদস্যারা তাদের জন্য...

সেদিন বন্ধুদের সাথে ঘুরতে যাওয়ায় শেষ ঘোরা হল নজরুল সাহাজীর।

না ফেরার দেশে নজরুল সাহাজী। মর্নিং ভিউ ওয়েব ডেস্ক : বন্ধুদের সাথে ঘুরতে...