এন আর সির বিরুদ্ধে বাগদা ব্লকে বাইক মিছিল বাগদা পূর্ব চক্রের ব্লক সভাপতি পরিতোষ সাহার নেতৃত্বে।

মর্নিং ভিউ রিপোর্ট : হেলেঞ্চা, বাগদা পূর্ব চক্রের তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি পরিতোষ সাহার নেতৃত্বে কেন্দ্র সরকারের জনবিরোধী নীতি এন আর সির বিরুদ্ধে জনমত গড়ে তুলতে এবং বাগদা ব্লকের মানুষের কাছে এই বার্তা পৌঁছে দিতে যে পশ্চিমবঙ্গে তৃনমূল কংগ্রেসের সরকার থাকলে এনআরসি হচ্ছে না।

তৃনমূল কংগ্রেস সুপ্রিমো মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অবস্থানও যে এনআরসির বিপক্ষে তা সীমান্তবর্তী ব্লক বাগদার সকল লোকজনকে জানাতে এক বিশাল বাইক মিছিলের আয়োজন করেন বাগদা পূর্ব চক্রের তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি পরিতোষ সাহা।

এই বাইক মিছিলে তৃনমূল কংগ্রেসের লড়াকু নেত্রবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা এসসি এসটি ওবিসি সেলের সম্পাদক ইব্রাহিম মন্ডল, জেলা পরিষদের সদস্য অর্চনা বোস, আষাঢ়ু অঞ্চল প্রধান সরস্বতী মুন্ডা প্রমুখ। বাইক মিছিলের অগ্রভাগে থেকে মিছিলটির নেতৃত্ব দেন বাগদা পূর্ব চক্রের তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি তথা জেলা পরিষদের সদস্য তৃণমূল কংগ্রেসের লড়াকু নেতৃত্ব পরিতোষ সাহা।

সফল বাইক মিছিলটি ব্লকের জগদীশ পুর গ্রাম থেকে শুরু করে হেলেঞ্চা, আষাঢ়ু, মালিপোতা, পাটকেলপোতা, আমডোব, বাঁশঘাটা, মালিদা, মস্তফাপুর হয়ে আবার জগদীশ পুরে এসেই শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *