Friday, April 10, 2020
Home Uncategorized লৌহ পুরুষ রাজ বল্লভ প্যাটেল ওরফে বল্লভ ভাই প্যাটেলের জন্মজয়ন্তী উদযাপন...

লৌহ পুরুষ রাজ বল্লভ প্যাটেল ওরফে বল্লভ ভাই প্যাটেলের জন্মজয়ন্তী উদযাপন বিএসএফের

মর্নিং ভিউ রিপোর্ট : বাগদা,  লৌহ পুরুষ রাজ বল্লভ প্যাটেল ওরফে বল্লভ ভাই প্যাটেলের জন্মজয়ন্তী  সাড়ম্বরে পালিত হল বাগদা ব্লকের রণঘাট বিএসএফ হেড কোয়ার্টারে।

দিবসটি উদযাপন উপলক্ষ্যে বিএসএফের পক্ষ থেকে এক রোড রেসের আয়োজন করা হয়। এই রেসে বিএসএফ জওয়ানদের সাথে এলাকার যুবক যুবতীরাও অংশ নেয়। অংশ নেয় এলাকার একাধিক জন প্রতিনিধি সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

লৌহ পুরুষ রাজ বল্লভ প্যাটেলের জন্মদিনকে স্মরনীয় করতে বর্ডার রোডে ৫ কিঃ মিঃ ব্যাপী প্রতিযোগীতা মৃলক এই রেসের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী বিএসএফ, এলাকার যুবক ও যুবতীদের পৃথক পৃথক ভাবে পুরস্কৃত করা হয়। সমগ্র অনুষ্ঠানটির নেতৃত্বে ছিলেন বিএসএফের ৯৯ ব্যাটলিয়নের সিও সঞ্জীব কুমার।

তিনি নিজে উপস্থিত থেকে পতাকা হাতে নিয়ে দৌড় পরিচালনা ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন এবং এলাকার জন প্রতিনিধি সহ সাধারণ মানুষের সাথে মিশে একজন জনপ্রিয় সিও হিসেবে এলাকার তৃণমূল স্তরের মানুষের প্রশংসা কুড়ান।

সিভিল যুবক সঞ্জীত বাগ ১ম, সূরজ্ কীর্তনীয়া ২য় এবং চন্দন বিশ্বাস ৩য় স্থান, সিভিল মেয়েদের মধ্যে দীপা বিশ্বাস ১ম, অনন্যা বিশ্বাস ২য় এবং সাহানারা বিশ্বাস ৩য় স্থান, বিএসএফের কনঃ ফকরুদ্দিন আহমেদ ১ম, কনঃ প্রশান্ত কুমার ২য় এবং কনঃ নীলাঞ্জন সরকার ৩য় স্থান অধিকার করে।

বিএসএফের সঙ্গে সিভিল যুবক যুবতীদের অংশ গ্রহণে এক মনোজ্ঞ রোড রেসে বিএসএফের ৩১ জন ও সিভিল যুবক যুবতী ৩৪ জন মিলে মোট ৬৫ জন প্রতিযোগী অংশ গ্রহণ করে।

অনুষ্ঠানে সার্বিক ভাবে সহযোগিতা করেন এলাকার তাই কন্ডো ও ক্যারাটে প্রশিক্ষক জহিরুল ইসলাম।

    রণঘাট বিএসএফ হেড কোয়ার্টারের অনুষ্ঠান শেষে বল্লভ ভাই প্যাটেলের জন্মজয়ন্তীকে আরও স্মরনীয় করতে নবনির্মিত বিওপি মাগুরকোনা বিওপিতে বৃক্ষ রোপন করেন বিএসএফের ৯৯ ব্যাটলিয়নের সিও সঞ্জীব কুমার।

নতুন এই ক্যাম্পের আঙিনায় একাধিক ফলের গাছ রোপন করেন সিও সঞ্জীব কুমারের সাথে উপস্থিত বিএসএফের পদস্থ অফিসার বৃন্দ। 

  লৌহ পুরুষ বল্লভ ভাই প্যাটেলের জন্মজয়ন্তী উপলক্ষ্যে আয়োজিত সমগ্র অনুষ্ঠানে বিএসএফের ৯৯ ব্যাটলিয়নের সিও সঞ্জীব কুমারের সঙ্গে উপস্থিত ছিলেন, এসি নরেন্দ্র সোলাংকি, এসসি জাইবেগুয়ান সহ বিভিন্ন ক্যাম্পের পদস্থ অফিসারবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

লকডাউন ভাঙ্গা সম্ভব বলে মনে হচ্ছেনা।

মর্নিং ভিউ নিউজ : করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন ৫ জন। আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৩, তবে এদের মধ্যে ৩ জন সুস্থ হয়ে বাড়ি...

বাগদা পালপাড়া এগিয়ে চল সংঘের ত্রাণ বিতরণ।

মর্নিং ভিউ নিউজ : বাগদা, সারা বাগদা ব্লকে করোনা প্রতিরোধে সেচ্ছায় গৃহবন্দি দুঃস্থ ও গরীব...

রেশন ডিলারের বিরুদ্ধে অভিযোগ তদন্তে বাগদায় জেলা খাদ্য কর্মাধ্যক্ষ রতন ঘোষ।

ডিলার বিকাশ সরকারের খাদ্য গুদামে জেলা খাদ্য কর্মাধ্যক্ষ রতন ঘোষ , জেলা পরিষদের সদস্য তথা বাগদা পূর্ব...

আমাদের বাঁচার একমাত্র উপায়…

৩, ৩, ৩, ৩, ৪, ২১, ৭৯, ১৫৭, ২২৯, ৩২৩, ৪৭০, ৬৫৫, ৮৮৯, ১১২৮, ১৭০১, ২০৩৬, ২৫০২,...